Luxury DIY BY home By Lifestyle Annu in bengali

আমার তো খুব ভালো লাগে  নিজের তৈরি করা জিনিস  ব্যাবহার  করতে ....আর আমি জানি আমার মতো অনেকেই আছে যারা ভালোবাসে নিজের তৈরি জিনিস ব্যাবহার করতে , সেই জন্যই আমি আজ এই ব্লগে লিখবো কি করে  DIY করবো...
.
.
.
.
.
তোমাদের যদি আমার ব্লগ টা  ভালো লাগে তাহলে প্লিজ ফলো করো,আরো নতুন নতুন ব্লগ পোস্ট পেতে....
.
.
.
.
.
আজ আমরা কথা বলবো কিছু Luxury DIY কি করে বাড়িতে বসে করবে আর একদম কম দাম এ....বিশ্বাস হবে যখন আমার পুরো ব্লগ টা পড়বে তখন.....তাহলে শুরু করি আমার প্রথম DIY ..
.
.
.
.
রয়েল স্নান আর সাথে গোলাপ পাপড়ি আর লবন , বানানো তা খুব এ জলদি হয়ে জাবেরের একদম কম খরচে...





এইটা করতে আমাদের কি কি জিনিস লাগবে একটু বলে দি -   Epsom লবন,গোলাপ এসএনটিয়াল অয়েল,বাড়িতে তৈরি করা গোলাপ ফুলের শুকনো পাপড়ি, ১/৪ কাপ সুমদ্র লবন!
সব কিছুই খুব কম দাম এ বাজার এ এবং অনলাইন ও পেয়ে যাবেন..
.
.
.
এবার কি কি করতে হবে একটু দেখে নি : প্রথমে আমারদের গোলাপ এর শুকনো পাপড়ি গুলো ক হাতে করে একদম ছোট ছোট করে নিয়ে হবে, যাতে আমরা ভালো করে সব কিছু দিয়ে মিশাতে পারি..তার পর আমরা গুঁড়ো করা গোলাপ এর পাপড়ি গুলো আর লবন টা একসাথে মিশাবো..দিয়ে তার মধ্যে আমরা গোলাপ এর গন্ধ দিয়া যে গোলাপ এসএনটিয়াল অয়েল টা আছে সেটা মিশাবো একটু কাচ এর পাত্রের মধ্যে...
.
.
.
ইটা ক আপনি কোনো ভালো কাচ এর পাত্রে রাখতে পারো, কিন্তু মনে রেখো পাত্রের মুখ শক্ত করে বন্ধ রাখতে হবে
.
.
আর দেখো তৈরি আমাদের রয়েল স্নানের জন্য গোলাপ এর পাপড়ি, লবন এর স্নান...
.
.
.

তোমাদের যদি আমার এই ব্লগ পোস্ট টি ভালো লাগে তাহলে আমাকে subscribe করো, আমি যা যা পড়ি করি সব পোস্ট এর এ আপনারা মাসগ পেয়ে যাবেন..আমি এই প্রথম বার বাঙালি ভাষা তে ব্লগ লিখছি যদি কিছু ভুল হয়ে হাতে ক্ষমা চাইছি আমি.....
.
.
.
আজকের জন্য এই টুটুই আশা করি আমার এই পোস্ট টি পরে আপনারা উপকৃত হয়েছেন..আমাকে কমেন্ট বক্স এ বললেন কেমন লাগলো আমার এই পোস্ট টি, আর যদি নতুন কিছু পোস্ট আমায় বলতে চান তাহলেও মসজে বলুন....

Comments

Popular Posts